Propozycja Kalifornii 65

ক্যালিফোর্নিয়া প্রস্তাবনা 65

ক্যালিফোর্নিয়ায় পণ্য বিক্রয় করার জন্য প্রস্তাবনা 65 মান বুঝতে

প্রপ 65 ব্যবসা করতে বাধ্য করে ক্যালিফোর্নিয়ার বাসিন্দাদের কে সুপারিশভুক্ত করে যে রাজ্যের দ্বারা সনাক্ত করা গিয়েছে যে ক্যান্সার এবং/অথবা প্রজনন ক্ষতি করতে প্রমাণিত রাসায়নিকগুলির উপর গম্ভীর প্রস্তুতি করতে। আপনি যদি ক্যালিফোর্নিয়া রাজ্যে পণ্য বিক্রয় করেন, তবে আপনি নিম্নলিখিত তিনটি ক্ষেত্রে প্রভাবিত হতে পারেন:

  1. আপনার পণ্যে বর্তমান প্রস্তাবনা 65 থেকে কোনও পদার্থ থাকে না।
  2. আপনার পণ্যে বর্তমান প্রস্তাবনা 65 তালিকা (https://www.p65warnings.ca.gov/chemicals) থেকে একটি বা একাধিক পদার্থ আছে, তবে তারা "সেফ হারবার" সীমা (https://oehha.ca.gov/proposition-65/general-info/current-proposition-65-no-significant-risk-levels-nsrls-maximum) এর ভিতর আছে বা প্রত্যাশিত সম্মিলিত স্তরটি ক্যান্সার বা প্রজনন ক্ষতির দিকে কোনও গম্ভীর ঝুঁকি তৈরি করবে না OEHHA প্রবিধান অনুসারে, যা বর্ড 27, ক্যালিফোর্নিয়া কোড অব রেগুলেশন্স এর আর্টিকেল 7 এবং আর্টিকেল 8 তে পাওয়া যায়।
  3. আপনার পণ্যে বর্তমান প্রস্তাবনা 65 তালিকা (https://www.p65warnings.ca.gov/chemicals) থেকে একটি বা একাধিক পদার্থ আছে যা "সেফ হারবার" সীমা থেকে উপরে আছে এবং ক্যালিফোর্নিয়ার বাসিন্দাদের কে ক্যান্সার এবং/অথবা প্রজনন ক্ষতি করতে প্রস্তুতি করতে রাজ্য দ্বারা সনাক্ত করা রাসায়নিক উপস্থিতির জন্য কে সুপারিশভুক্ত করা হয়।

যদি পণ্যগুলি NSRLs এবং MADLs এর উপরে থাকে, তবে তাদেরকে একটি সতর্কতা সহ লেবেল করতে হবে।

একটি নমুনা সতর্কতা এমন দেখতে পারে:

সতর্কতা: এই পণ্যটি আপনাকে আর্সেনিক এবং/অথবা যে কোনও রাজ্যের দ্বারা ক্যান্সার উত্পন্ন করতে পরিচিত হয়, যা কোড www.P65Warnings.ca.gov তে যান।.

ComplyMarket কিভাবে আপনাকে সাহায্য করতে পারে:

  • ComplyDoC: এটি আপনার সাপ্লাইয়ারদের থেকে তথ্য সংগ্রহ করতে সাহায্য করতে একটি বুদ্ধিমান IT এবং প্রথম ওপেন সোর্স কোড ক্লাউড সমাধান।
  • Ad-hoc পরামর্শ: ComplyMarket এর দলের কে ক্যালিফোর্নিয়া প্রপোজ 65 আইনের প্রতি ব্যাপক অভিজ্ঞতা রয়েছে।

Komentarze

Zostaw komentarz lub zadaj pytanie

I agree to the Terms of Service and Privacy Policy